শাকিব আমার প্রথম নায়ক, ঈদে তাকে মিস করব: বুবলী

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে এসেছিলেন শবনম বুবলী। ঈদের সিনেমাগুলোতে তাকে প্রেক্ষাগৃহে দেখা গেছে কিং খানের বিপরীতে। গত রোজার ঈদেও একই চিত্র ছিল। আর কখনো দেখা যাবে না এমনটি বলে জানিয়েছেন শাকিব খান।

কুরবানির ঈদে বুবলীর দুটি ছবি মুক্তি পাচ্ছে অথচ কোনোটাতেই শাকিব নেই। তাই এই ঈদে শাকিবকে মিস করবেন বুবলী। শুক্রবার মুক্তি প্রতীক্ষিত ‘ক্যাসিনো’ সিনেমার প্রেস মিটে এক প্রশ্নের উত্তরে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘এটা তো আমাদের প্রফেশন। দিনশেষে সবাই আমরা সহশিল্পী। ওই জায়গা থেকে সবার সঙ্গেই কাজ করতে হবে। এ ছাড়া নীরব ভাই তো বললেন, এ ছবিতে আমাকে নেওয়ার ব্যাপারে তিনি শাকিব খানের সঙ্গে আলোচনা করে নিয়েছিলেন। ওই জায়গা থেকে আমি যেখানেই কাজ করি বা করছি তার (শাকিব খান) আশীর্বাদ তো থাকছেই। আর মিস করার ব্যাপারটি থাকবেই। সততার সঙ্গে বলছি, অবশ্যই মিস করব। কেননা তিনি আমার প্রথম নায়ক। একসময় দুটা ছবি মুক্তি পেয়েছিল তার সঙ্গে। তবে মিসিংটা একটু কমে গেছে। যেহেতু এবার ঈদে তিনি তার ছবি নিয়ে থাকছেন।’

এ সময় বুবলী শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমা নিয়েও কথা বলেন। ছবিটি নিয়ে স্মৃতিচারণ করেন। গল্পের প্রশংসাও করেন।

ঈদের বুবলীর দুটি ছবি মুক্তি পাচ্ছে। একটি ‘ক্যাসিনো’। অ্যাকশন থ্রিলার ঘরানার এ সিনেমাটি পরিচালনা করেছেন সৈকত নাসির। এতে বুবলীর বিপরীতে আছেন নীরব। ‘প্রহেলিকা’ নামের আরও একটি ছবি মুক্তি পাচ্ছে বুবলীর। এতে তার বিপরীতে আছেন ছোটপর্দার নন্দিত অভিনেতা মাহফুজ আহমেদ।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।